সিঙ্গেল সং
- শামীম মোহাম্মদ মাসুদ ২৮-০৪-২০২৪

গুডবাই ভালোবাসা, গুডবাই পৃথিবী
একা একা বেঁচে আছি লাভ ছাড়া ক্ষতি কি?

মিট নেই হ্যাং নেই
এত এত প্যারা নেই।
লাভ ইউ কিস ইউ
রিচার্জের ওভারডিউ।
তারচেয়ে পাখা মেলে উড়ছি প্রাণ খুলে
এর চেয়ে হ্যাপি আর থাকে কি কোন ছেলে?

ঝগড়ায় পেনিক নাই
বিরহে পিনিক নাই
যত পাই আরো চাই
ভাঁড়ামির শেষ নাই।
কান হট চোখ লাল, রাত জেগে বেসামাল
দিন শেষে ব্যালেন্সশীটে হিসাবের গোলমাল।

গিফট চাই, ট্রিট চাই
স্পেশালে ঘুরা চাই
টুকটাক ভুল হলেই
টা টা বাই বাই।
সো দ্যাট এই যুগে প্রেম মানে টাইম ওয়েস্ট
তাই সব ছেড়ে ছুড়ে একা আছি খুব বেস্ট!

(সিঙ্গেল সং/ শামীম মোহাম্মদ মাসুদ)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।